অনুপম রায়ের সংসারে ভাঙনের সুর

অনুপম রায়ের সংসারে ভাঙনের সুর

বিনোদন ডেস্ক :
দুই বাংলার জনপ্রিয় সংগীশিল্পী অনুপম রায়ের সংসারে ভাঙনের সুর। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন গায়ক। জানিয়েছেন, পিয়া চক্রবর্তী এখন থেকে বন্ধু হিসেবেই থাকবেন। স্বামী-স্ত্রী হিসেবে আর থাকছেন না তারা।

অনুপমের এটি দ্বিতীয় বিবাহবিচ্ছেদ। অনুপম কৃতজ্ঞতা জানিয়েছেন, বন্ধু, পরিবার এবং শুভানুধ্যায়ীদের যারা বরাবর পিয়া এবং তার পাশে থেকেছেন। এবং তাঁদের প্রত্যেকটি পদক্ষেপকে সমর্থন জানিয়েছেন। সেই সমানুভূতি এবং সমর্থন যাতে ভবিষ্যতেও থাকে, তার জন্য তিনি অনুরোধ জানিয়েছেন। এই বিবাহবিচ্ছেদকে সম্মানের সঙ্গে দেখার কথা বলেছেন।

টুইটে বিবাববিচ্ছেদের খবর জানানো অবশ্য নতুন কোনও বিষয় নয়। সাম্প্রতিক অতীতে এমনই বিবৃতি দিয়ে নিজেদের আলাদা করে পথে চলার কথা ঘোষণা করেছিলেন, আমির খান এবং কিরণ রাও। আমিরও লিখেছিলেন, বন্ধু এবং সহকর্মী হিসাবে কিরণের সঙ্গে তাঁর সম্পর্ক থাকবে। এই পথে হাঁটলেন অনুপমও।

যদিও বৃহস্পতিবার দুপুরে এই প্রতিবেদন প্রকাশিত হওয়া পর্যন্ত পিয়ার তরফ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি। নেটমাধ্যমে ১৪ অক্টোবর ‘প্রিয়’ লিখে অনুপমকে নিয়ে পিয়া পরিবার এবং বন্ধুদের সঙ্গে ছবি দিয়েছিলেন। সেখানে পুজোর মেজাজেই তাঁদের দু’জনকে দেখা গিয়েছিল।