অবশেষে টিকা নিলেন হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী

অবশেষে টিকা নিলেন হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী

ডেস্ক রিপোর্ট:
হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির আল্লামা জুনায়েদ বাবুনগরী করোনাভাইরাসের টিকা নিয়েছেন। আজ রোববার দুপুরে চট্টগ্রামের হাটহাজারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে তিনি টিকা নেন।

বিষয়টি নিশ্চিত করে হাটহাজারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু সৈয়দ মো. ইমতিয়াজ হোসাইন বলেন, রোববার দুপুর ১টার দিকে হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরী একটি প্রাইভেটকারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসেন। পরে তাঁকে গাড়িতে বসিয়েই সিনোফার্মের টিকা দেওয়া হয়।

হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট ইব্রাহিম হেফাজতের আমিরকে টিকা পুশ করেন। সবকিছু ঠিক থাকলে এক মাস পর তিনি দ্বিতীয় ডোজের টিকা নেবেন।

টিকা নেওয়ার পর হেফাজতে ইসলামের আমির জুনায়েদ বাবুনগরী উপস্থিত সাংবাদিকদের বলেন, ‘মহামারির এই কঠিন সংকটময় পরিস্থিতি থেকে রক্ষা পেতে যার যার অবস্থান থেকে সব ধরনের গুনাহ ও অন্যায় কর্মকাণ্ড পরিহার পূর্বক তওবা করে মহান আল্লাহর সাহায্য কামনা করতে হবে। আল্লাহ তায়ালার কাছে বিপদের এই সময় দোয়া করি যেন এই সংক্রমণ থেকে আমরা সবাই দ্রুত মুক্তি পাই।’

এদিকে হেফাজতে ইসলামের পক্ষ থেকে সংবাদমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, আলেম সমাজের মধ্যে করোনার ভ্যাকসিন গ্রহণের বিষয়ে অমূলক ভীতি ও দ্বিধা বিদ্যমান রয়েছে। এমতাবস্থায় জুনায়েদ বাবুনগরীর টিকা নেওয়ার সংবাদে আলেম সমাজ টিকা গ্রহণে উৎসাহ পাবে।