আম্বরখানা গার্লস স্কুল এন্ড  কলেজের অধ্যক্ষ সৈয়দ  মুহাদ্দিসের বিদায় সংবর্ধনা 

আম্বরখানা গার্লস স্কুল এন্ড  কলেজের অধ্যক্ষ সৈয়দ  মুহাদ্দিসের বিদায় সংবর্ধনা 

আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের বিদায়ী অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদের অবসরকালীন বিদায় অনুষ্ঠান গত সোমবার দুপুরে বিদ্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত হয়।
অধ্যাপক মো. জমির উদ্দিনের সভাপতিত্বে ও অধ্যাপক মহিতোষ তালুকদারের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সিনিয়র শিক্ষক মো. আবুল কালাম ও গীতা পাঠ করেন যু¤œান উজ্বলা। মানপত্র পাঠ করেন প্রভাষক শর্মিলা দাশ।

বক্তব্য রাখেন অধ্যাপক শামসুন্নাহার, অধ্যাপক মালেকা খানম, সহকারী প্রধান শিক্ষক জহুরা বেগম, প্রভাষক রেজাউর রহমান, প্রভাষক মানস মিশু, সিনিয়র শিক্ষক মো. আবুল কালাম, সিনিয়র শিক্ষক এ. কে.এম সিরাজুল ইসলাম, সহকারী শিক্ষক আব্দুল করিম শেখ, সহকারী শিক্ষক টিপু সুলতান মন্ডল, সহকারী শিক্ষক বলরাম নাইডু প্রমুখ।
অধ্যক্ষ সৈয়দ মুহাদ্দিস আহমদ বলেন, আমরা যে যে অবস্থানে থাকিনা কেন, আমাদের কর্মের মাধ্যমে ভবিষ্যৎ জাতির নেতৃত্ব দানকারী নাগরিক গড়ে উঠবে। কর্মজীবনে অনেক ভুলত্রুটি থাকবে তা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। কাজের প্রতি সব সময় দায়িত্বশীল থাকার জন্য সবার প্রতি আহবান জানান তিনি। পরে শিক্ষক ও কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে তাকে উপহার সামগ্রী প্রদান করা হয়।
উল্লেখ্য, সৈয়দ মুহাদ্দিস আহমদ ১৯৮৬ সালের ১ নভেম্বর গোবিন্দগঞ্জ আব্দুল হক স্মৃতি কলেজে ইংরেজি বিভাগের অধ্যাপক হিসেবে যোগ দেন এবং ২০০১ সালের ৩ মার্চ আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষের দায়িত্ব গ্রহণ করেন।-বিজ্ঞপ্তি