এবার বক্সিংয়ে ধারাভাষ্য দেবেন ডোনাল্ড ট্রাম্প

এবার বক্সিংয়ে ধারাভাষ্য দেবেন ডোনাল্ড ট্রাম্প

ডেস্ক রিপোর্ট:
এবার নতুন রুপে দেখা যাবে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে। আগামী শনিবার (১১ সেপ্টেম্বর) বক্সিং ম্যাচে ধারাভাষ্য দেবেন তিনি।

ব্রাজিলের সাবেক মার্শাল আর্টস ফাইটার ভিতর বেলফোর্ট এবং অবসরপ্রাপ্ত ফাইটার এভান্ডার হলিফিল্ডের মধ্যকার ম্যাচটিতে ধারাভাষ্যকারের দায়িত্ব পালন করবেন ট্রাম্প।

ম্যাচটিতে খেলার কথা ছিলো অস্কার দে লা হয়ার। কিন্তু করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ছিটকে পড়েছেন তিনি। তাই তার জায়গায় এসেছে হলিফিল্ড।

শুধু ট্রাম্প একা নন, তার ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়রও থাকবেন ম্যাচটির ধারাভাষ্যে। এ বিষয়ে ভিডিও শেয়ারিং কোম্পানি ট্রিলারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তারা।

ধারাভাষ্যকার হিসেবে এ চুক্তির পর যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বলেছেন, ‘আমি কিংবদন্তি ফাইটারদের পছন্দ করি এবং দুর্দান্ত ফাইটগুলো দেখতে ভালোবাসি। শনিবারের ম্যাচে আপনাদের অপেক্ষায় থাকব। যেখানে আমি নিজের বিশ্লেষণ তুলে ধরবো। নিশ্চয়ই এ বিশেষ ইভেন্ট মিস করবেন না আপনারা।’

ট্রাম্পের ধারাভাষ্যকার হিসেবে উপস্থিত হতে যাওয়া ম্যাচটিতে খেলবেন দুই চ্যাম্পিয়ন। ৫৮ বছর বয়সী হলিফিল্ড সাবেক হেভিওয়েট চ্যাম্পিয়ন। অন্যদিকে ৪৪ বছর বয়সী বেলফোর্টের রয়েছে ইউএফসি লাইট হেভিওয়েট চ্যাম্পিয়নশিপ।

বক্সিংয়ের সঙ্গে ট্রাম্পের সংযোগ বেশ পুরোনো। আশি-নব্বইয়ের দশকে নিউ জার্সির আটলান্টিক সিটিতে নিজের ক্যাসিনোতে অনেক বক্সিং ম্যাচ আয়োজন করেছেন তিনি।

এদিকে ট্রিলারে এর আগে অনেক বিখ্যাত ব্যক্তিত্বই ধারাভাষ্য দিয়েছেন। বিশ্বখ্যাত র‍্যাপ গায়ক স্নুপ ডগকেও দেখা গিয়েছিল ধারাভাষ্যে। এছাড়া গত এপ্রিলে কমেডিয়ান পেট ডেভিডসনও হাতে নিয়েছিলেন ধারাভাষ্যকারের মাইক।