এবার মুখ খুললেন বলিউড বাদশা শাহরুখ খান

এবার মুখ খুললেন বলিউড বাদশা শাহরুখ খান

বিনোদন ডেস্ক :
বলিউড বাদশাহ শাহরুখ খান বলেন, আমাকে নিয়ে কোনো সমস্যা থাকলে সরাসরি আমার সাথে কথা বলুন। কিন্তু আমার পরিবারকে নিয়ে কোন রকম ষড়যন্ত্র আমি সহ্য করবো না। আমি পাঠান, আর আমার পরিবারকে রক্ষা করতে জানি।

২৭ দিন পরে জেল থেকে ছাড়া পেয়েছেন বলিউড বাদশা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। আর এটিই হয়ে উঠেছে বলিউড জগতে আলোচনার শীর্ষ বিষয়। শনিবার (৩০ অক্টোবর) আরিয়ান খান মুম্বাইয়ের আর্থার রোডের কারাগার থেকে মুক্তি পেয়েছে। আর এরই মধ্যে শাহরুখ খানের পুরাতন একটি সাক্ষাৎকার সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।

ফিল্মি বিটের এক সাক্ষাৎকারে ২০০৭ সালে মজার ছলে শাহরুখ বলেছিলেন, অমর সিংয়ের চোখে তিনি শয়তানের ছায়া দেখতে পান। আর এ কথাতেই অমরের সমর্থকরা অনেক রেগে যান। পরে শাহরুখের বাড়ি মান্নাতের বাইরে ভিড় জমান ক্ষিপ্ত অমর সমর্থকরা।

সেখানে এতটাই চিৎকার করছিলেন যে, অনেক ভয় পেয়েছিল শাহরুখের সন্তান আরিয়ান ও সুহানা। আর এই পরিস্থিতি সামালানোর জন্য ডাকতে হয় পুলিশ। এমন সময়টাই বাড়িতেও ছিলেন না শাহরুখ। পরে তিনি খবর শুনে কাজ ফেলে বাড়িতে ছুটে এসছিলেন।

সে সময় শাহরুখ বলেছিলেন, ক্ষতি করবেন বলে ভয় দেখালেও আমি ভয় পাবো না। কিন্তু আমার সন্তানদের ভয় দেখানোর চেষ্টা করলে চুপ করে বসে থাকবো না। পুলিশ আসার আগেই যদি আমি বাড়ি আসতাম, তাহলে সেখানের সব লোকজনদেরকে কাঁদিয়ে ছাড়তাম। যাদের জন্য আমার মেয়ের চোখে পানি এসেছিল, তাদেরকে ছাড়তাম না আমি।

শাহরুখ আরও বলেন, আমাকে নিয়ে কোনো সমস্যা থাকলে সরাসরি আমার সাথে কথা বলুন। আমার ছোট্ট মেয়েটা ভয়ে কাঁদছিল বিষয়টা একদমই মেনে নিতে পারছি না। আমি পাঠান, আর আমার পরিবারকে রক্ষা করতে জানি।

উল্লেখ্য, এ মাসের ২ অক্টোবর আটক করা হয়েছিল আরিয়ান খানকে। ঐ দিন সারারাত জিজ্ঞাসাবাদের পর ৩ অক্টোবর দুপুরে আরিয়ানকে গ্রেফতার করা হয়েছিল। আর ৭ অক্টোবর তাকে জেল হেফাজতে পাঠানো হয়। অবশেষে আজকে সকালে জামিনে মুক্তি মেলে বলি কিংয়ের ছেলের।