করোনায় আক্রান্ত জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান 

করোনায় আক্রান্ত জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান 

রয়েল ভিউ ডেস্ক :
সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য এডভোকেট লুৎফুর রহমানের করোনা পজিটিভ (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। পারিবারিক সূত্র জানায়, গত বৃহস্পতিবার অসুস্থতা বোধ করায় সিলেটের সীমান্তিক আরটি পিসিআর ল্যাবে তার শরীরের নমুনা পাঠানো হয়। রাতে নমুনা পরীক্ষার ফলাফলে তাঁর করোনা পজিটিভ আসে।
বর্তমানে এডভোকেট লুৎফুর রহমান সিলেটের একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তার শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলে তার জামাতা ব্যাংক কর্মকর্তা আহমদ কবির রাসেল জানিয়েছেন।

এদিকে, এডভোকেট লুৎফুর রহমানের দ্রুত রোগমুক্তির জন্য সিলেট জেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতাকর্মী, বন্ধুবান্ধব, আত্মীয় স্বজন, দেশ-বিদেশে অবস্থানরত শুভানুধ্যায়ী সকলের কাছে দোয়া কামনা করেছেন- সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান ।


এদিকে, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সিলেট ইউনিটের চেয়ারম্যান ও সিলেট জেলা পরিষদের চেয়ারম্যান ও সিলেট জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট লুৎফুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় সিলেটবাসীর কাছে তার আশু সুস্থতা কামনা করে দোয়া চেয়েছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারী মো. আব্দুর রহমান জামিল, রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল, যুব রেড ক্রিসেন্টসহ সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

এদিকে, আজ শনিবার বাদ জোহর এডভোকেট লুৎফুর রহমানের আশু রোগমুক্তি কামনা করে রেড ক্রিসেন্ট মাতৃমঙ্গল হাসপাতাল প্রাঙ্গণে স্বাস্থ্যবিধি মেনে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। এতে সংশ্লিষ্ট সকলকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে।