চটেছেন ওয়াসিম আকরাম

চটেছেন ওয়াসিম আকরাম

স্পোর্টস ডেস্ক :
ভারতীয় সংবাদ মাধ্যমের ‘ভুয়া’ খবরে চটেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক ওয়াসিম আকরাম। এই ইয়র্কার মাস্টার বলেন, ভারতীয় সংবাদ সংস্থা পিপিআই ও টাইমস অব ইন্ডিয়া আমাকে নিয়ে ‘ভুয়া’ খবর প্রকাশ করেছে।

পাকিস্তান ক্রিকেট বোর্ড সূত্রের বরাত দিয়ে গত ৩০ আগস্ট পিটিআই জানিয়েছিল, পিসিবির চেয়ারম্যান পদে রমিজ রাজাকে মনোনয়ন দেয়ার আগে ওয়াসিম আকরাম আগ্রহ দেখিয়ে ছিলেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের সাথে এ বিষয়ে কথাও বলেছেন তিনি। পিটিআইর বরাতে টাইমস অব ইন্ডিয়াও এ খবর প্রকাশ করে।

ফলে খবরটি দ্রুত ছড়িয়ে পড়ে। বিষয়টিতে ক্ষোভ প্রকাশ করে নিজের অবস্থান পরিষ্কার করেছেন ওয়াসিম আকরাম। এমন ‘ভুয়া’ খবর না ছড়ানোর অনুরোধ জানিয়েছেন তিনি।

গত ৩১ আগস্টে এক টুইটবার্তায় ওয়াসিম আকরাম বলেন, ‘দয়া করে, এ ধরনের খবর ছড়ানো বন্ধ করুন। টাইমস অব ইন্ডিয়া ভারতের শীর্ষস্থানীয় সংবাদপত্র। এসব ভিত্তিহীন সংবাদ প্রতিষ্ঠানের ভাবমূর্তি নষ্ট করে। পিসিবির চেয়ারম্যানের পদে কাজ করতে কখনই আগ্রহী ছিলাম না আমি।’

এদিকে ক্রিকেট পাকিস্তানসহ বিভিন্ন পাক গণমাধ্যমের খবর— পিসিবির বোর্ড অব গভর্নরের সদস্য হিসেবে মনোনয়ন পেয়েছেন রমিজ রাজা।

ওই খবরের পর রমিজ রাজাকে অভিনন্দন জানিয়ে টুইট করেন ওয়াসিম। রমিজের ভূয়সী প্রশংসা করেন তিনি। লিখেছেন, ‘পিসিবির চেয়ারম্যান হতে প্রধানমন্ত্রীর দ্বারা বিওজি সদস্য হিসেবে মনোনীত হওয়ার জন্য রমিজ রাজাকে অভিনন্দন। আমার বিশ্বাস, রমিজ পাকিস্তান ক্রিকেটে একটি ইতিবাচক পরিবর্তন আনবে। কারণ তার দর্শন ও অভিজ্ঞতা রয়েছে। পাকিস্তান ক্রিকেটের বড় একটি উত্থান প্রয়োজন এবং তোমার প্রতি আমার সমর্থন আছে।’