নতুন স্বামীকে নতুন বাসায় সংসার পাতছেন মাহি

নতুন স্বামীকে নতুন বাসায় সংসার পাতছেন মাহি

বিনোদন ডেস্ক :
বাংলাদেশের সিনেমা জগতের আলোচিত-সমালোচিতদের তালিকায় মাহি সবসময় সবার উপরে থাকেন তিনি। তা হোক সিনেমা জগতে অথবা ব্যস্তবিক জীবনে। সম্প্রতি নতুন জীবন শুরু করেছেন তিনি। তাই নতুন সংসারের জন্য প্রয়োজনে নতুন স্বামীকে নিয়ে নতুন বাসায় উঠেছেন তিনি।  ​যেটার এক ঝলক দেখা মিলল সোশ্যাল মিডিয়ায়। নতুন ঠিকানার চিত্র ভক্তদের সঙ্গে শেয়ার করছেন তিনি।

নতুন বাসার জন্য স্বামীর প্রতি কৃতজ্ঞতাও জানিয়েছেন মাহি। ফেসবুকে ছবি পোস্ট করে নায়িকা লিখেছেন, ‘আমার স্বপ্নগুলো একটা একটা করে পূরণ করার জন্য আজীবনের কৃতজ্ঞতা তোমার (রাকিব সরকার) প্রতি। আল্লাহ তোমার সব নেক মনোবাসনা পূরন করুক। দিল থেকে দোয়া তোমার জন্য; আমি করি না, মন থেকে অটো চলে আসে।’

মাহির এই পোস্টে আবার কমেন্ট করেছেন তার স্বামী রাকিব। লিখেছেন, ‘স্বপ্ন পূরণের সারথি করে পাশে রাখার জন্য শুকরিয়া।’

ধারণা করা হচ্ছে, ঢাকাতেই নতুন বাসা নিয়েছেন মাহি ও রাকিব। কেননা কাজের প্রয়োজনে মাহিকে ঢাকাতেই থাকতে হয়। অন্যদিকে রাকিবের বাসা গাজীপুরে। তাই সব কিছু বিবেচনা করে রাজধানীতে বিলাসবহুল একটি ফ্ল্যাটে উঠেছেন এই নবদম্পতি।

এদিকে নতুন বাসায় ওঠার পর মিলাদও দিয়েছেন মাহি-রাকিব দম্পতি। সেই মিলাদের ছবিও নায়িকা শেয়ার করেছেন তার ফেসবুকে।

উল্লেখ্য, ২০১৬ সালে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে ভালোবেসে বিয়ে করেন মাহি। আর চলতি বছরের ২২ মে পাঁচ বছরের বৈবাহিক সম্পর্ক ছিন্ন করার ঘোষণা দেন এই অভিনেত্রী। এরপরই রাকিবের সঙ্গে সম্পর্কে জড়ানোর বিষয়টি আলোচনায় আসে।

গত ১৩ সেপ্টেম্বরের শুরুতেই গাজীপুরের রাজনীতিক-ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রাকিবকে বিয়ে করেন মাহি। আর রাতেই ‘সারপ্রাইজ’ হিসেবে ফেসবুকে দ্বিতীয় বিয়ের খবর প্রকাশ করেন এই চিত্রনায়িকা।