বেগুনী-সাদায় অন্য এক পরীমনি

বেগুনী-সাদায় অন্য এক পরীমনি

বিনোদন ডেস্ক :

ঢালিউডের লাস্যময়ী চিত্রনায়িকা পরীমনি। সব শঙ্কা কাটিয়ে কাজে ফিরেছেন। সম্প্রতি অংশ নিয়েছেন ইফতেখার শুভ পরিচালিত ‘মুখোশ’ সিনেমার ডাবিংয়ে।

স্বাভাবিক জীবনে ফিরছেন পরীমনি। ব্যস্ত হয়ে উঠছেন কাজ নিয়ে। নিজের সামাজিক যোগাযোগমাধ্যমেও সরব হচ্ছেন তিনি। গতকাল মঙ্গলবার নিজের ফেসবুকে একটি ছবি শেয়ার করেছেন এ লাস্যময়ী। ছবিতে সাদা ব্লাউজের সঙ্গে বেগুনী শাড়িতে দেখা গেছে পরীমনিকে। এর সঙ্গে মিলিয়ে হাতে চুড়ি, কানে দুল আর ঠোঁটে লিপস্টিক লাগিয়েছেন।

ছবির ক্যাপশনে আমেরিকান সাবেক বাস্কেটবল খেলোয়াড়ের একটি উক্তি শেয়ার করেছেন। তার সঙ্গে জুড়ে দিয়েছেন বেগুনী আর সাদা রঙের ভালোবাসার ইমোজি। পরীমনি লিখেছেন, ‘আপনি যদি একটি বিবৃতি দিতে চান তাহলে বেগুনী পরিধান করুন।’ বেগুনী রঙ মূলত আরাম, শান্তি, শক্তি ইত্যাদি ভাব প্রকাশ করে। অন্যদিকে, সাদা রঙকে বলা হয় পূর্ণতা, শুদ্ধতা ও শান্তির প্রতীক। বেগুনী-সাদা জড়িয়ে হয়ত শান্তির বিবৃতিই দেওয়ার চেষ্টা করেছেন হালের এ সুন্দরী! যদিও পোস্টের কমেন্টস অপশন লিমিটেড করে রেখেছেন পরীমনি। বোঝাই যাচ্ছে, দুষ্টু নেটিজেনদের আক্রমণ থেকে বাঁচতে এ কাজ করেছেন তিনি। আদালতে হাজিরা দেবেন পরীমনি এদিকে, বনানী থানায় দায়ের করা মাদক মামলায় জামিনে আছেন চিত্রনায়িকা পরীমনি। গ্রেপ্তারের ২৭দিন পর উচ্চ আদালতের হস্তক্ষেপে জামিন পেয়েছেন তিনি। ৫০ হাজার টাকা মুচলেকায় জামিন পেয়েছেন চিত্রনায়িকা পরীমনি। পুলিশের রিপোর্ট দেওয়ার আগ পর্যন্ত জামিনে থাকবেন তিনি। শুনানি শেষে গতকাল মঙ্গলবার এ আদেশ দিয়েছেন ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশ।

জামিনে থাকা পরীমনি আজ বুধবার আদালতে হাজিরা দেবেন। মুখ্য মহানগর হাকিম আদালতে হাজিরার দিন ধার্য করা হয়েছে। সকাল সাড়ে দশটার মধ্যে আদালতে হাজির হবেন এ নায়িকা। বিষয়টি নিশ্চিত করেছেন পরীমনির আইনজীবী মুজিবুর রহমান। হাজিরা দেওয়ার বিষয়টি সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন পরীমনি নিজেও।