মানসিক প্রতিবন্ধী ইউসুফ আলীর পাশে দাঁড়ালো ‘বড়লেখা ফাউন্ডেশন ইউকে’

মানসিক প্রতিবন্ধী ইউসুফ আলীর পাশে দাঁড়ালো ‘বড়লেখা ফাউন্ডেশন ইউকে’

রয়েল ভিউ রিপোর্ট::
মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দাসের বাজার ইউনিয়নের বাসিন্দা অসহায় মানসিক প্রতিবন্ধী ইউসুফ আলীর পাশে দাঁড়িয়েছে ‘বড়লেখা ফাউন্ডেশন ইউকে’।

বুধবার (২৮ এপ্রিল) রাতে বড়লেখা ফাউন্ডেশন ইউকে’র পক্ষে একটি প্রতিনিধি দল সিলেটে ইউসুফ আলীর সহোদর এম এ রহিম রানার হাতে অনুদানটি তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট টিভি গেইট মসজিদের খতিব মাওলানা দেলোয়ার হোসেন খাঁন, সিলেট প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও একাত্তর টিভির ব্যুরো চিফ সাংবাদিক ইকবাল মাহমুদ, বিশিষ্ট ব্যবসায়ী,”বড়লেখা সমিতি সিলেট’র উপদেষ্টা ও বড়লেখা ফাউন্ডেশন ইউকের দাতা সদস্য আব্দুর রহমান শাহীন, বড়লেখা সমিতি সিলেটের সহ-সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী ও বড়লেখা ফাউন্ডেশন ইউকের দাতা- শুভাকাঙ্ক্ষী সোহেল উসমান গণি, সাংবাদিক জুলফিকার তাজুল ও মাসুদ আহমদ রনি প্রমূখ।

উল্লেখ্য, ইউসুফ আলী নানা জটিল রোগ নিয়ে দীর্ঘদিন থেকে সিলেটের শাহজালাল মানসিক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।  কিন্তু অর্থ সংকটের কারণে তার চিকিৎসা ব্যাহত হচ্ছিল। বিষয়টি বড়লেখা ফাউন্ডেশন ইউকে বরাবরে উপস্থাপন করেন ইউসুফ আলীর ছোট ভাই এম এ রহিম রানা।  তার মানবিক আবেদনে সাড়া দিয়ে এগিয়ে আসে মানবতার সংগঠন বড়লেখা ফাউন্ডেশন ইউকে।