মাহিকে ঘিরে দানা বেঁধেছে নতুন রহস্য

মাহিকে ঘিরে দানা বেঁধেছে নতুন রহস্য

বিনোদন ডেস্ক :
করোনার কারণে খুব একটা কাজ করছেন না মাহি। আপাতত নিজের মতো সময় কাটাতেই ব্যস্ত এই নায়িকা। ঘুরতে যাওয়া, নতুন নতুন ছবি প্রকাশ করে ভক্তদের সঙ্গে নিজের সময় কাটানোর জানান দিচ্ছেন। এদিকে ৫ সেপ্টেম্বর মাহি ভক্তদেরকে দ্বিধায় ফেলে দিয়েছেন। মাহি ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, আগামী ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেব, ইনশাআল্লাহ।’

মাহির এই স্ট্যাটাস ঘিরে দানা বেঁধেছে রহস্য। সবার প্রশ্ন—কী সারপ্রাইজ দেবেন চলচ্চিত্রের এই জনপ্রিয় অভিনেত্রী? নেটাগরিকদের ধারণা, নতুন বিয়ের খবর দেবেন তিনি। বেশ কিছু দিন ধরেই তার দ্বিতীয় বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। গাজীপুরের এক ব্যবসায়ীকে বিয়ে করেছেন বলে জানা যায়। যিনি সেখানকার প্রভাবশালী রাজনৈতিক পরিবারের সন্তান। যদিও বিয়ের কথা এত দিন অস্বীকার করে এসেছেন তিনি। তাহলে অবশেষে কি সেই বিয়ের কথাই প্রকাশ্যে আনতে চলেছেন মাহি? উত্তর জানার জন্য অপেক্ষা করার ছাড়া উপায় নেই।

মাহিয়া মাহি প্রথম বিয়ে করেছেন সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে। ২০১৬ সালে তাদের বিয়ে অনুষ্ঠিত হয়েছিল। এরপর থেকে সুখেই সংসার করছিলেন। তবে মাঝে একাধিকবার তাদের বিচ্ছেদের গুঞ্জন ওঠে। অবশেষে গত মে মাসে দাম্পত্য জীবনের ইতি টানার ঘোষণা দেন মাহি।