মাহির দ্বিতীয় বিয়ে

মাহির দ্বিতীয় বিয়ে

রয়েল ভিউ ডেস্ক :
সিলেটের ব্যবসায়ী স্বামী মাহমুদ পারভেজ অপুর সঙ্গে বিচ্ছেদের চার মাস পর আবারো বিয়ের গুঞ্জন উঠেছে ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির নামে। চার মাস আগেই সিলেটের ব্যবসায়ী অপুর সঙ্গে পাঁচ বছরের সংসার ভাঙার খবর দেন একসময়ে ‘সিলেটি বউ’ খ্যাতি পাওয়া মাহি। সেই রেশ কাটতে না কাটতে নতুন অরেকটি স্ট্যাটাস দিয়ে ভক্তদের মাথা ঘুরপাক খাইয়ে দেন এই চিত্রনায়িকা। বিয়ের ‘আবহমাখা’ একটি ছবি পোস্ট করেন তিনি। বিয়ের খবরে মাহিকে শুভেচ্ছাও জানিয়েছেন সাবেক স্বামী অপু। গত ১১ জুন দিবাগত রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক অ্যাকাউন্টে দেওয়া পোস্টের ক্যাপশনে এই নায়িকা লিখেছিলেন, ‘আমি তোমাকে গানে, সিনেমায় এমনকি সব জায়গায় অনুভব করি, আলহামদুলিল্লাহ।’

মেহেদি রাঙা হাত, পরনে লাল কাতান শাড়িতে ছবি ও ক্যাপশন দেখে তার ভক্তদের মাথা ঘুরপাক খেতে শুরু করে। তবে কি মাহি আবারও বিয়ে করেছেন? এমন প্রশ্ন অনেক ভক্তদের। গুঞ্জন উঠে, গাজীপুরের তরুণ রাজনীতিক ও ব্যবসায়ী রাকিব সরকারকে তিনি বিয়ে করেছেন।
যদিও তখন মাহি বিয়ের বিষয়টি অস্বীকার করেছেন। সে সময় মাহি সংবাদমাধ্যমকে বলেন, ‘না, বিয়ে হয়নি, আমরা বন্ধু। শুধু বন্ধু নই, আমরা অনেক অনেক ভালো বন্ধু।’
এদিকে, মিডিয়ায় জোর গুঞ্জনের মধ্যে সূত্র বলছে, গাজীপুরের এক রাজনীতিক ও ব্যবসায়ীকে বিয়ে করেছেন এই অভিনেত্রী। ওই নেতার সঙ্গে মাহির গায়ে হলুদের পোশাকে একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে পাওয়া গেছে।
যদিও ফেসবুকে একটি স্ট্যাটাসে মাহি লিখেছেন, ১৩ সেপ্টেম্বর সারপ্রাইজ দেবেন তিনি। তবে মাহির সারপ্রাইজ দেওয়ার আগেই গাজীপুরের ওই ব্যবসায়ীর সঙ্গে তার বিয়ের কথা শোনা যাচ্ছে।

মাহিয়া মাহি অভিনীত বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায়। সম্প্রতি মুক্তি পেয়েছে ‘মরীচিকা’ নামে তার একটি ওয়েব সিরিজ। নতুন করে শুটিং করছেন শাহীন সুমনের ‘মাফিয়া’ ওয়েব সিরিজে।
এদিকে, মাহির বিয়ের খবরে বিচলিত নন তার সাবেক স্বামী পারভেজ মাহমুদ অপু। শুভেচ্ছা জানিয়েছেন তিনি মাহিকে। গণমাধ্যমে অপু বলেন, উনারা ভালো থাকুক। এটাই আমি চাই। আমার দোয়া ও শুভেচ্ছা থাকল উনাদের জন্য। তাদের নতুন জীবনের জন্য শুভ কামনা। আর আমি এ বিষয়ে কথা বলতে রাজি না। আমি সাধারণ মানুষ, ঝামেলার মধ্যে যেতে চাই না।