হাত জোড় করে ক্ষমা চাইলেন নাসির

হাত জোড় করে ক্ষমা চাইলেন নাসির

ডেস্ক রিপোর্ট:

ক্যারিয়ারের শুরু থেকেই খুব একটা সময় যে তিনি ভালো কাটিয়েছেন তা বলা যাবে না। বরং জীবনের চলার পথে একের পর এক টানাপোড়নে মধ্যে দিরে যাচ্ছে তার জীবন। সম্প্রতি বিয়ে নিয়ে প্রচুর সমালোচনা কুড়িয়েছেন নাসির হোসেন। আর তা এখনও চলমান রয়েছে। এবার জাতীয় ক্রিকেট লিগের (এনসিএলে) ফিটনেস টেস্টে এসে এ বিষয়টি এড়িয়ে যাওয়ার জন্য সাংবাদিকদের কাছে হাত জোড় করে ক্ষমা চাইলেন তিনি।

সম্প্রতি মিরপুর শেরে বাংলায় এনসিএলের জন্য ফিটনেস টেস্ট দিতে এসেছিলেন নাসির। সাংবাদিকদের প্রশ্ন এড়িয়ে গিয়ে তিনি বলেছিলেন, 'আপনাদের সাবজেক্ট তো একটাই'। এরপর ফের মিরপুরে পাওয়া যায় তার দেখা। এ যাত্রায় তিনি সাংবাদিকদের সঙ্গে কোনো কথাই বলেননি। দূর থেকে হাত জোড় করে ক্ষমা চাওয়ার ভঙ্গি করে বুঝিয়ে দেন, তিনি কথা বলতে চান না।

কয়েকদিন আগে তামিমার সাবেক স্বামী রাকিবের মামলার ভিত্তিতে পিবিআইয়ের তদন্তে পাওয়া গেছে নাসিরের বিরুদ্ধে অভিযোগের সত্যতা। আদালতে সেই তদন্ত প্রতিবেদন জমা দিয়েছে পিবিআই। এরপর আদালত নাসির-তামিমা এবং তামিমার মা সুমি আক্তারকে ৩১ অক্টোবর শুনানিতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন। এরপর নাসির-তামিমা দু'জনেই মুখে কুলুপ এঁটে আছেন। যদিও গত ১৪ ফেব্রুয়ারি বিয়ের পর যখন অভিযোগ ওঠে, নাসির-তামিমা ঘটা করে সংবাদ সম্মেলন করে সব অস্বীকার করেছিলেন। বিষয়গুলো এড়িয়ে যেতেই মূলত ফিটনেস টেস্টে এসে সাংবাদিকদের মুখোমুখি হননি নাসির।