হবিগঞ্জে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে নিহত ৫

 হবিগঞ্জে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে নিহত ৫

রয়েল ভিউ ডেস্ক:
ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুর উপজেলার নোয়াপাড়া মেটাডোর কোম্পানীর সামনে মাইক্রোবাস ও ট্রাকের মুখোমুখি সংর্ঘষে একই পরিবারের ৪ জনসহ ৫ জন নিহত ও ১ যাত্রী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেছেন।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা এসআই জসিমউদ্দিন জানান, শনিবার ভোরে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার মালয়েশিয়া ফেরত রাজু আহম্মেদকে নিয়ে পরিবারের লোকজন বাড়ীতে আসার পথে উল্লেখিত এলাকায় ট্রাকের সঙ্গে তাদের বহনকারী মাইক্রোবাসটি মুখোমুখি সংর্ঘষ ঘটে এতে ঘটনাস্থলে তার বোন জামাই কুলাউড়া উপজেলার মান্দা গ্রামের নূরুল হকের ছেলে আতিকুর রহমান সিহাব (৩০) মাইক্রো ড্রাইভার কুলাউড়া উপজেলার কমলাটিলার ইয়াছিন আলীর ছেলে সাদির আলী (২৫) কমলগঞ্জ উপজেলার বেরাছড়া উপজেলার আঃ ছালাম (৩২) ঘটনাস্থলেই মারা যায়। গুরুত্বর আহত অবস্থায় রাজু আহম্মদ, তার বোন সাদিয়া আক্তার (২২) তার মেয়ে মীম আক্তার (২)কে গুরুত্বর আহত অবস্থায় সিলেট উসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে সাদিয়া ও মীম মারা যায়।

শায়েস্থাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনর্চাজ মঈনুল ইসলাম ভ’ইয়া জানান-লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরন করা হয়েছে। ট্রাকটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে।