মানুষ হিসেবে মানবিক কাজে  নিজেদের নিবেদিত করতে হবে ----------ডা: নন্দ কিশোর সিংহ

মানুষ হিসেবে মানবিক কাজে  নিজেদের নিবেদিত করতে হবে ----------ডা: নন্দ কিশোর সিংহ

সিলেট ওসমানী মেডিকেল কলেজের অবসরপ্রাপ্ত ভারপ্রাপ্ত অধ্যক্ষ, ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক বিভাগীয় প্রধান, নাক কান গলা বিশেষজ্ঞ ডা: নন্দ কিশোর সিংহ বলেছেন, বিশেষ দিনে, বিশেষ দিবসে শ্রদ্ধা আর পূজায় মত্ত হলে চলবেনা। আগে নিজ নিজ মায়ের সেবা করা জরুরি। পাশাপাশি মানুষ হিসেবে মানবিক কাজে নিজেদের নিবেদিত করতে হবে। এটা শুধু সনাতন ধর্মাবলম্বী নয়, ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের ক্ষেত্রেই করণীয়। তাহলেই মানবিক সমাজ, মানবিক দেশ, মানবিক বিশ্ব আমরা আগামি প্রজন্মের জন্য রেখে যেতে পারবো।        

গত রোববার মৌলভাবাজার জেলার কমলগঞ্জ উপজেলার তিলকপুরে আয়োজিত ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালনার পূর্বে তিনি এ কথাগুলো বলেন। তিলকপুরে শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আয়োজিত মেডিকেল ক্যাম্পে ফ্রি রোগী দেখে রোগীদের প্রয়োজনীয় ওষুধ ক্রয় করে দেন ডা: নন্দ কিশোর সিংহ। এই ক্যাম্প আয়োজনে সহযোগিতায় ছিল ওষুধ প্রস্তুত ও বিপণণকারী প্রতিষ্ঠান বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস লিমিটেড।     
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলীনগর ইউনিয়নের চেয়ারম্যান নিয়াজ মুর্শেদ রাজু, সাংবাদিক শামসুদ্দীন আকবর, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজকান্ত সিংহ, প্রহলাদ চন্দ্র সিংহ, সমাজসেবী ইকবাল আহমদ, বেক্সিমকো ফার্মাসিউটিক্যালস’র মৌলভীবাজার জেলার এরিয়া ম্যানেজার মো: সোহরাওয়ার্দী, সেলস রিপ্রেজেন্টেটিভ মো: শামীম আহম্মেদ, এসআরএমপিই মো. রিফাত হোসেন ও মোজ্জাম্মেল হোসেন টিটু।-বিজ্ঞপ্তি